Uttar Pradesh Chief Minister Yogi Adityanath in Tripura to inaugurate Siddheshwari Temple
SHARE

বাংলাদেশের মতো পরিস্থিতি ভারতে কায়েক হতে দেওয়া যাবে না। কারণ, এদেশে অনুকূল পরিস্থিতিতে উন্নয়ন দ্রুত গতিতে চলছে। আজ মোহনপুর বড়কাঁঠালস্থিত চিত্ত ধামে সিদ্ধেশ্বরী মন্দিরে শুভ দ্বারোদঘাটন অনুষ্ঠানে জনগণের উদ্দেশ্যে এই সর্তক বাণী দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

এদিন তিনি বলেন, ত্রিপুরায় বিকশিত সরকার কাজ করছে। রাজ্যে বর্তামানে শান্তি ও সৌহার্দ্যপূর্ন পরিবেশ কায়েক রয়েছে। যা বিগত সরকারের আমলে ছিল না। প্রধানমন্ত্রীর এক ভারত শ্রেষ্ঠ ভারতের সংকল্প জনগণকে এক নতুন যাত্রার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাঁর কথায়, ভারতে ডাবল ইঞ্জিনের বিজেপি সরকার উন্নয়ন ও ঐতিহ্য অভিযান অব্যাহতভাবে এগিয়ে চলেছে।সে অযোধ্যা ধামে প্রভু শ্রী রাম মন্দির নির্মাণ হোক বা ত্রিপুরায় মা ত্রিপুরার সুন্দরীর মন্দিরের সৌন্দর্য ও পুনরুজ্জীবিত হোক, সবই তার উদাহরণ।

এদিন তিনি বলেন, বিজেপি সরকার গঠন হওয়ার পর ভারতে অনুকূল পরিস্থিতিতে উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। যা বিগত এভাবে অনুকূল পরিস্থিতি তৈরী হয়নি। এমনভাবে পূজো পার্বণ অনুষ্ঠিত হত না। জনগণ ধর্মকে রক্ষা করলে, ধর্ম আপনাকে রক্ষা করবে। বাংলাদেশের মতো পরিস্থিতি ভারতে কায়েক হতে দেওয়া যাবে না।

তাঁর কটাক্ষ, বিগত দিনে পূজো পার্বণের সময় দাঙ্গা হত। তাছাড়া, নিজেদের স্বার্থের জন্য দেশ বিভাজন মেনে নিয়েছিল কংগ্রেস। তৎকালীন সময়ে যদি মুসলীম লীগের আন্দোলনকে কংগ্রেস ব্যর্থ করতে পারত, তাহলে আজ দেশবাসীর জন্য পাকিস্তান ক্ষত হয়ে দাঁড়াত না। যতদিন পর্যন্ত এই পাকিস্তানের সমাধান না হচ্ছে ততদিন মানবতার ক্যান্সার রোগের সমাধান হবে না। 

এদিন তিনি আরও বলেন, কংগ্রেসের লক্ষ্যই ছিল ভারতের পরম্পরা, কৃষ্টি ও সংস্কৃতিকে নষ্ট করা। তার জন্য কংগ্রেস দেশ ভাগকে মেনে নিয়েছিল। 


SHARE