manik saha cm tripura
SHARE

রাজধানীর মুক্তধারা অডিটোরিয়ামে তথ্য সংস্কৃতি দপ্তরের উদ্যোগে মায়ের গমন ও শারদ সম্মানকে সামনে রেখে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা। প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন দুর্যোগ আসবে, তার পাশাপাশি পুজার আনন্দ করতে হবে। কিন্তু পুজার চাঁদা নিয়ে কারো উপর চাপ দেওয়া যাবে না।

এইবারের বন্যার ফলে তিন থেকে চার বছর পিছিয়ে গেছে ত্রিপুরা রাজ্য। ব্যাপক ক্ষতি হয়েছে রাজ্যের। এই ক্ষতিপূরণ করে এগিয়ে যাওয়া অনেকটা কঠিন বিষয়। এইবার উজ্জয়ন্ত প্রসাদের সামনে কার্নিভ্যাল করার প্রস্তাব দেন মুখ্যমন্ত্রী। বিগত বছরের তুলনায় এইবারের পূজা আরও ভালো হবে বলে আশা ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। আগরতলা শহরের বড় বড় ক্লাব গুলিকে কার্নিভ্যালে অংশগ্রহণের জন্য আহ্বান জানান মুখ্যমন্ত্রী।

তিনি আরও জানান কার্নিভ্যালকে কেন্দ্র করে বর্তমানে বহিঃরাজ্য থেকে মানুষ রাজ্যে আসে। সামাজিক মাধ্যমে কার্নিভ্যালের প্রচারে জোর দেওয়ার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। এইদিনের প্রস্তুতি সভায় মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, পশ্চিম জেলার জেলাশাসক ডক্টর বিশাল কুমার ও পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা সহ অন্যান্যরা।


SHARE