পশ্চিমবঙ্গ

সেই রাতে সঞ্জয় ছাড়া আরও ‘অনেক সন্দেহভাজন’ ছিল আরজি করে, নয়া সূত্র CBI-এর হাতে

SHARE

গতকালই আরজি কর তদন্ত নিয়ে সুপ্রিম কোর্টে স্টেটাস রিপোর্ট জমা দিয়েছিল সিবিআই। তা দেখে বিচলিত হয়ে যান বিচারপতিরা। পাশাপাশি সিবিআইয়ের তদন্তের গতিপ্রকৃতি বিয়ে সন্তোষ প্রকাশ করেন বিচাপতিরা। এরই মাঝে আরজি করে চিকিৎসক খুনের মামলার তদন্তের নয়া তথ্য সামনে এসেছে। আনন্দবাজার রিপোর্ট অনুযায়ী, ঘটনার সময় আরজি কর মেডিক্যাল কলেজে কারা কারা ছিলেন, সেই প্রশ্নের উত্তর খুঁজছে সিবিআই। এই আবহে তদন্তকারীদের হাতে হাসপাতালের সিসিটিভি ফু়টেজ।

রিপোর্ট অনুযায়ী, সিবিআইয়ের হাতে এমন এক ফুটেজ এসেছে, যাতে দেখা যাচ্ছে, ধৃত সঞ্জয় ছাড়া আরও বেশ কয়েকজন সন্দেহভাজন আছে আরজি কর চত্বরে। যদিও তাদের পরিচয় এখনও জানতে পারেনি সিবিআই। তবে এই নিয়ে ধৃতদের জেরা চালিয়ে যাচ্ছেন তদন্তকারীরা। এই ফুটেজের বিষয়ে সুপ্রিম কোর্টকেও রিপোর্টের মাধ্যমে জানানো হয়েছে বলে দাবি করা হয়েছে আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে। 

এদিকে গতকাল আরজি কর কাণ্ডের সুপ্রিম শুনানিতে ফের উঠল সিসিটিভি ফুটেজ বিতর্ক। ফের একবার সলিসিটর জেনারেল দাবি করেন, রাজ্যের তরফ থেকে সিবিআই-কে মাত্র ২৭ মিনিটেরই ফুটেজ তুলে দেওয়া হয়েছে। তবে রাজ্যের তরফ থেকে কপিল সিব্বল ফের একবার দাবি করেন, পুলিশের হাতে যা ফুটেজ ছিল, তা তুলে দেওয়া হয়েছে সিবিআই তদন্তকারীদের হাতে। এই নিয়ে আজ তিনি একটি ডিভাইসের তালিকা তুলে দেন সুপ্রিম কোর্টের হাতে।


SHARE

This website uses cookies.