I am waiting in Navanna, you come, junior doctors with brooms, Mamata wants to talk
SHARE

জুনিয়র ডাক্তারদের সঙ্গে আলোচনায় বসতে চান বাংলার মুখ্যমন্ত্রী। নবান্নে অপেক্ষা করছেন তিনি। নবান্নের তরফে এনিয়ে জুনিয়র চিকিৎসকদের কাছে মেলও করা হয়েছে। সন্ধ্যা ৫টা বেজে গিয়েছে। তারপরেও কর্মবিরতির রাস্তা থেকে সরে আসেননি জুনিয়র চিকিৎসকরা। স্বাস্থ্যভবনের কাছে তাঁরা স্লোগান তুলছেন উই ওয়ান্ট জাস্টিস। মগজের রেপ্লিকা, চোখের রেপ্লিকা নিয়ে হাজির তাঁরা। 

আর সেই জুনিয়র চিকিৎসকদের সঙ্গে আলোচনায় বসতে চাইছেন খোদ মমতা। মঙ্গলবারই তিনি নবান্ন থেকে এই আলোচনার কথা বলেছিলেন। কর্মবিরতি তুলে নেওয়ার অনুরোধও করেছিলেন। 

সত্রের খবর, নবান্নের তরফে আন্দোলনকারীদের কাছে ইমেল করা হয়েছে। সেখানে বলা হয়েছে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় অপেক্ষা করছে নবান্নে। মুখ্য়মন্ত্রীর সঙ্গে মুখ্যসচিব মনোজ কুমার পন্থ ও স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগমও রয়েছেন। এবার জুনিয়র চিকিৎসকরা এই মেলের জবাবে সাড়া দেন কি না সেটাই দেখার। 

এদিকে রাতভর স্বাস্থ্যভবনের সামনে অবস্থান করতে হবে এই প্রস্তুতি নিয়েই এসেছেন জুনিয়র ডাক্তাররা। সেক্ষেত্রে এবার মমতার ডাকে তাঁরা সাড়া দিয়ে আন্দোলন তুলে নেন কি না সেটাই দেখার। গোটা রাজ্যবাসী তাঁদের অবস্থানের দিকে তাকিয়ে রয়েছেন। এবার জুনিয়র চিকিৎসকরা নবান্নে আলোচনায় বসেন কি না সেটাই দেখার। 


SHARE